আজ রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১ | ০৮ সেপ্টেম্বর ২০২৪

Surmakontho LogoBanner Ads

শিরোনাম

 বৃহস্পতিবার ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশের ডাক

বৃহস্পতিবার ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশের ডাক ছবি

সংগৃহীত ছবি

কোটাবিরোধী আন্দোলনের আড়ালে মুক্তিযুদ্ধের চেতনার মূলে আঘাত প্রতিহত করার লক্ষ্যে এবং কোটা আন্দোলনকারীদের মুক্তিযুদ্ধ ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে অবমাননাকর বক্তব্যের বিরুদ্ধে ঢাকায় সমাবেশের ডাক দেওয়া হয়েছে। মুক্তিযোদ্ধা শ্রমিক কর্মচারী পেশাজীবী সমন্বয় পরিষদের উদ্যোগে এ সমাবেশ হবে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেল ৩টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। বুধবার (১৭ জুলাই) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন থেকে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা শ্রমিক কর্মচারী পেশাজীবী সমন্বয় পরিষদের আহ্বায়ক শাজাহান খান বলেন, কোটাবিরোধী আন্দোলনের আড়ালে মুক্তিযুদ্ধের চেতনার মূলে আঘাত প্রতিহত করতে হবে। হত্যা, নাশকতা, অরাজকতা, অগ্নিসংযোগ প্রতিহত করতে হবে।

তিনি জানান, এ লক্ষ্যে স্বাধীনতার স্বপক্ষের সব শ্রেণি-পেশার জনগণকে ঐক্যবদ্ধ করে বৃহস্পতিবার বিকেল ৩টায় মুক্তিযোদ্ধা শ্রমিক-কর্মচারী-পেশাজীবী সমন্বয় পরিষদের উদ্যোগে বায়তুল মোকারম মসজিদের দক্ষিণ গেটে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান, শ্রমিক, কর্মচারী, পেশাজীবী, বুদ্ধিজীবীসহ মুক্তিযুদ্ধের চেতনাধারী জনগণের এক সমাবেশ অনুষ্ঠিত হবে।

শাজাহান খান বলেন, আমরা আমাদের প্রিয় কোমলমতি ছাত্র-ছাত্রীদের দেশের সর্বোচ্চ আদালতের প্রতি আস্থা রেখে ঘরে ফেরার আহ্বান জানাচ্ছি। তাদের মনে রাখতে হবে একটি বিশেষ মহল এ আন্দোলনের ওপর ভর করে রাজনৈতিক ফায়দা লোটার চেষ্টা করছে। তাদের অসৎ উদ্দেশ্য যেন সফল না হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ কম মোজাম্মেল হক, অতিথি হিসেবে থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এবং অন্য মুক্তিযোদ্ধা ও শ্রমিক কর্মচারী নেতারা।

News 3rd 1st Banner Ads News 3rd 2nd Banner Ads

এই ক্যাটাগরিতে আরও পড়ুন :

দেশের যুব সমাজকে মাছ উৎপাদনে নজর দিতে হবে : শেখ হাসিনা ছবি

দেশের যুব সমাজকে মাছ উৎপাদনে নজর দিতে হবে : শেখ হাসিনা

১ মাস আগে

আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার, বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন ছবি

আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার, বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন

১ মাস আগে

আইনি প্রক্রিয়ার মাধ্যমে সমস্যা সমাধানের সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী ছবি

আইনি প্রক্রিয়ার মাধ্যমে সমস্যা সমাধানের সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী

১ মাস আগে

হত্যাকাণ্ডের নিন্দা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছবি

হত্যাকাণ্ডের নিন্দা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

৪ দিন আগে

বৃহস্পতিবার ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশের ডাক ছবি

বৃহস্পতিবার ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশের ডাক

১ মাস আগে